মালয়েশিয়ায় ইন্টার্নশিপ করবে ড্যাফোডিল শিক্ষার্থীরা

মালয়েশিয়ায় ইন্টার্নশিপ করবে ড্যাফোডিল শিক্ষার্থীরা

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীরা এখন থেকে মালয়েশিয়ার বিভিন্ন আন্তর্জাতিক হোটেলে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন। এ উপলক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টার (সিডিসি) ও উচ্চশিক্ষা বিষয়ক পরামর্শক প্রতিষ্ঠান ক্যারিয়ারর্সহাবের মধ্যে একটি সমঝোতা স্মারক মঙ্গলবার (২৯ আগস্ট) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্যের কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ক্যারিয়ারর্সহাবের চেয়ারম্যান এম নাঈম হোসেন এবং ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টারের পরিচালক আবু তাহের খান।

সমঝোতা অনুযায়ী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদেরকে ছয় মাসের জন্য মালয়েশিয়ার বিভিন্ন হোটেলে ইন্টার্নশিপের সুযোগ করে দেবে ক্যারিয়ারর্সহাব। অপরদিকে মালয়েশিয়ায় ইন্টার্নশিপে আগ্রহী শিক্ষার্থীদেরকে ক্যারিয়ারর্সহাবের কাছে সুপারিশ করবে ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টার।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, বাণিজ্য অনুষদের ডীন অধ্যাপক রফিকুল ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক ও  ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মাহবুব পারভেজ।favicon59-4

Leave a Reply