ড্যাফোডিলে ‘আইএসবি সামার প্রোগ্রাম’ শুরু

ড্যাফোডিলে ‘আইএসবি সামার প্রোগ্রাম’ শুরু

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে তৃতীয়বারের মতো শুরু হয়েছে দশ দিনব্যাপী ‘ইন্টারন্যাশনাল সোস্যাল বিজনেস সামার প্রোগ্রাম-২০১৯ (আইএসবিএসপি)’। গতকাল ১২ জুলাই ২০১৯ ড্যাফোডিল ইন্টটারন্যাশনাল ইউনিভার্সির্টির স্থায়ী ক্যাম্পাস আশুলিয়ায় এ সামার প্রোগ্রামের উদ্বোধন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদার, ব্যবসায় ও উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক অধ্যাপক ড. মো. ফখরে হোসেন প্রমুখ।

এই সামার প্রোগ্রামে চীন, ভারত, ইন্দোনেশিয়া, ইরান, জাপান, জর্ডান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা, সোমালিয়া, দক্ষিণ কোরিয়া এবং বাংলাদেশসহ ১১টি দেশের ৫০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

প্রথম দিনের কার্যক্রম শুরু হয় একটি ব্রেইনস্টোর্মিং সেশনের মাধ্যমে যেখানে অংশগ্রহণকারীরা বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে আলোচনা করেন। সেশনটি পরিচালনা করেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম। দশ দিনের এই সামার প্রোগ্রাম শেষ হবে আগামী ২২ জুলাই ২০১৯।

Leave a Reply