চ্যাম্পিয়ন ড্যাফোডিল!  রানার আপ ড্যাফোডিল!

চ্যাম্পিয়ন ড্যাফোডিল!  রানার আপ ড্যাফোডিল!

  • ক্যাম্পাস ডেস্ক

ভারতের জম্মু বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত তৃতীয় বিজনেস প্ল্যান কম্পিটিশন (আইবিপিসি)-২০১৮ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দল ‘পেডিকয়োর’ এবং রানার আপ হয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অপর একটি দল ‘দেশি কালেকশন’। জম্মু বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল সেন্টার ফর ক্রস কালচারাল রিসার্চ (আইসিসিসিআর) ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচআরএম)-এর যৌথ আয়োজনে গত ১৪-১৬ মার্চ এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ভারতের বিভিন্ন রাজ্য ও সার্কভূক্ত দেশসমূহ থেকে ২৬টি দল আইবিপিসি প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে। সেখানে চ্যাম্পিয়ন ও রানারআপ–দুটি শিরোপাই অর্জন করে বাংলাদেশ থেকে অংশ নেওয়া ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

চ্যাম্পিয়ন ‘পেডিকয়োর’ দলের সদস্যরা হলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের রাইয়্যান ফেরদৌস শাকিল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছোবায়ের আবেদীন অমিত এবং পুষ্টি ও খাদ্য প্রকৌশল বিভাগের হুমায়রা রহমান। রানার আপ দলের সদস্যরা হলেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাজ্জাদ খান অর্নব, মোহাম্মদ সামসুজ্জামান, সৌরভ সরকার এবং এন্ট্রাপেনিউরশিপ বিভাগের তাহরিমা কবির তন্বী ও  মীর ইশমাম হোসেন।

জম্মু কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক অশোক আইমা এবং আইসিসিসিআর ও এইচআরএম-এর পরিচালক অধ্যাপক দীপক রাজ গুপ্ত বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

Leave a Reply