হলের বারান্দা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

হলের বারান্দা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

  • ক্যাম্পাস ডেস্ক

ঢাকার আশুলিয়ায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের বেলকুনী থেকে পড়ে সাইফুল্লাহ তালুকদার মহসিন (১৯) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে আশুলিয়ার দত্তপাড়া এলাকায় অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি আবাসিক হলে এ ঘটনা ঘটে।

নিহত মহসিন নেত্রকোনার কেন্দুয়া থানাধীন কোমরওরা গ্রামের আলী আকবর তালুকদার মল্লিকের ছেলে এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় সেমিষ্টারের শিক্ষার্থী ছিলেন।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, সোমবার গভীর রাতে আবাসিক হলের একটি কক্ষ থেকে বেলকুনী দিয়ে অন্য একটি কক্ষে যাওয়ার সময় বেলকুনির রেলিং পার হতে গিয়ে ছয় তলা ভবন থেকে মাটিতে পড়ে যায় এবং গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীরা ও কর্মকর্তারা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকদের আপ্রাণ চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে মহসিন না ফেরার দেশে চলে যায়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে মহসিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং নিহতের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বিশ্ববিদ্যালয় পরিবার।

Leave a Reply