অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সভা ও নতুন কমিটি

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সভা ও নতুন কমিটি

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যালামনাই এ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও ২০১৮-১৯ বর্ষের কার্যকরী কমিটি গঠন আজ ১২ জুন ২০১৮ তারিখে বিশ্ববিদ্যালয়ের ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত হয়। ডিআইইউ অ্যালামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি ও ইস্টার্ন ব্যাংক এর হেড অব এইচআর মঞ্জুরুল আলম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান। অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রোক্টর অধ্যাপক ড. গোলাম মাওলা চৌধুরী, অ্যালামনাই এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হিসাব ও অর্থ) মমিনুল হক মজুমদার, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের সহযোগী ডিন মাসুম ইকবাল এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব পারভেজ।

সভায় ২০১৮-১৯ বর্ষের নব গঠিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর আঞ্চলিক ব্যবস্থাপক জিয়াউল হক সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের জুনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ তরিকুল ইসলাম।

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইসহাক মিজি, রাসেল প্রধানীয়া, মহীন চৌধুরী, মাহমুদুল হাসান, রফিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আফসারুর রহমান, মাহফুজুর রহমান এবং আনিসুর রহমান, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন রেজাউল করিম।

Leave a Reply