জেএমসি ফুটবল দলের জার্সি উন্মোচন

জেএমসি ফুটবল দলের জার্সি উন্মোচন

  • প্রীতম সাহা

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে আজ বুধবার (১১ জুলাই) দুপুর দুটোর সময় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ফুটবল দলের খেলোয়াড়েরা তাদের জার্সির মোড়ক উন্মোচনা অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানটি বিভাগের ৫০১ নম্বর শ্রেণীকক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে ছিলেন সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের উপদেষ্টা ও শিক্ষক সাখাওয়াত আলি খান এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেএমসি ফুটবল দলের কোচ ও শিক্ষক জনাব আফতাব হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের প্রধান সেলিম আহমেদ, শেখ শফিউল ইসলাম, ড. তৌফিক ই এলাহী, শরিফুল ইসলাম, এনায়েত রহমানসহ বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অথিতি সাখাওয়াত আলি খান জার্সির মোড়ক উন্মোচন করেন এবং দলের অধিনায়ক নুরুজ্জামান আনন্দের হাতে ক্যাপ্টেন ব্যান্ড পরিয়ে দেন।

ফুটবল দলকে অনুপ্রেরণা দিতে ডিপার্টমেন্টের সকল শিক্ষকবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। শিক্ষক ড. তৌহিক-ই-এলাহী বলেন, ‘গোল খেলে মনোবল হারানোর কিছু নেই। শেষ অবধি খেলে যেতে হবে।’ উদাহরণস্বরুপ তিনি এবারের বিশ্বকাপে জাপান- বেলজিয়াম খেলার উদাহরণ দেন। 

খেলার প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে দলের অধিনায়ক আনন্দ বলেন –‘আমাদের এবারের দল নিয়ে আমরা অনেক আশাবাদী। প্রথম ম্যাচ আমরা ৪-৪-২ ফরমেশনে খেলার প্রস্তুতি নিচ্ছি।’

আগামীকাল দুপুর দুইটার সময় সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে তাদের প্রথম খেলা আইন বিভাগের বিপক্ষে খেলবে।

Leave a Reply