প্রথম রাউন্ডে জেএমসির জয়

প্রথম রাউন্ডে জেএমসির জয়

  • ক্যাম্পাস ডেস্ক

গোলরক্ষক ইব্রাহিম বিশ্বাসের অসাধারণ কৃতিত্বে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে আইন বিভাগকে টাইব্রেকারে ৪:২ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ। বুধবার এ ম্যাচটি অনুষ্ঠিত হয় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস আশুলিয়ার মাঠে।

শ্বাসরুদ্ধকর এ ম্যাচ শুরুর পাঁচ মিনিট পর জেএমসি দলের অধিনায়ক এসএম নুরুজ্জামান আনন্দক আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লে খেলা কিছুটা বিঘ্নিত হয় এবং কিছুক্ষণ খেলা পূণরায় শুরু হয়।  খেলার ২৩ মিনিটে প্রথম আক্রমণটি হয় জেএমসির পক্ষ থেকে। স্ট্রাইকার মিতুল আকন্দের পাস করা বলে অধিনায়ক আনন্দ স্টাইক করলে সেটি ডিফেন্ডারের গায়ে লেগে ফিরে আসে। এরপর খেরার প্রথমার্ধ গোলশূন্যভাবেই শেষ হয়।

বেলা ৩:১৭ মিনিটে দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার পর আইন বিভাগকেই মাঠে প্রাধান্য বিস্তার করতে দেখা যায়। কিন্তু একাধিক চেষ্টার পরও কোনো দলই নির্ধারিত সময়ে গোল করতে সক্ষম হয় না। ফলে গোলশূন্যভাবেই খেলা শেষ হয়।

নক আউট রাউন্ড হওয়ায় এরপর শুরু হয় টাইব্রেকার। টাইব্রেকারে জেএমসির হয়ে প্রথম ও সফল গোলটি করেন মিতুল এবং পর্যায়ক্রমে রিফাত, আনন্দ ও রনি আরো তিনটি সফল গোল করেন। অপরদিকে আইন বিভাগের করা প্রথম দুটি গোল সফল হলেও  জেএমসির গোল রক্ষক ইব্রাহিমের নৈপুণ্যে পরের দুটি গোল ব্যার্থ হয় এবং নিশ্চিত হয় কাঙ্খিত জয়।

এদিন জেএমসি ও আইন বিভাগের  খেলা ছাড়াও আরো তিনটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ ইলেক্ট্রনিক্স ও টেলিকমিউনিকেশনকে ৫-১ গোলে পরাজিত করে। পরবর্তী খেলায় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টকে ৬-১ গোলে পরাজিত করে।

আগামী শুক্রবার সকাল ১০টায় দ্বিতীয় রাউন্ডে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের মুখোমুখি হবে জেএমসি বিভাগ।

Leave a Reply