সুমিতমো বৃত্তি পেলেন ঢাবির ৪০ শিক্ষার্থী

সুমিতমো বৃত্তি পেলেন ঢাবির ৪০ শিক্ষার্থী

  • ক্যাম্পাস ডেস্ক

বিভিন্ন শিক্ষাবর্ষে স্নাতক সম্মান শ্রেণিতে অধ্যয়নরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ৪০ মেধাবী শিক্ষার্থীকে জাপানের সুমিতমো কর্পোরেশন বৃত্তি প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের এ বৃত্তি প্রদান করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্র্রধান অতিথি  থেকে তাদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

সুমিতমো কর্পোরেশনের জেনারেল ম্যানেজার নাওতু ইয়ামাদা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। বৃত্তিপ্রাপ্তদের নাম ঘোষণা করেন সুমিতমো কর্পোরেশনের উপদেষ্টা খন্দকার আলী এরশাদ। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় পরিকল্পনা ও উন্নয়ন অফিসের ভারপ্রাপ্ত পরিচালক জীবন কুমার মিশ্র।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেয়ায় সুমিতমো কর্পোরেশনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বাংলাদেশ ও জাপানের মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজ করছে। তিনি মহান মুক্তিযুদ্ধে জাপানের জনগণ ও গণমাধ্যমের সার্বিক সমর্থন ও সহযোগিতার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। favicon59-4

Leave a Reply