ড্যাফোডিল প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ইংরেজি ও আইন বিভাগ

ড্যাফোডিল প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ইংরেজি ও আইন বিভাগ

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আয়োজিত ২য় ড্যাফোডিল প্রিমিয়ার লীগ (ডিপিএল) পুরুষ ও মহিলা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ এর পুরুষ বিভাগে ইংরেজি বিভাগ চ্যাম্পিয়ন ও ব্যবসায় প্রশাসন বিভাগ রানার্স আপ হয়েছে। মহিলা বিভাগে আইন বিভাগ চ্যাম্পিয়ন ও ব্যবসায় প্রশাসন বিভাগ রানার্স আপ হয়েছে।

আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে মঙ্গলবার (১৭ জানুয়ারি) অনুষ্ঠিত ফাইনাল খেলায় পুরুষ বিভাগের ফাইনাল খেলায়  ইংরেজি বিভাগ ৯ উইকেটে ব্যবসায় প্রশাসন বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপর দিকে মহিলা ক্রিকেটে আইন বিভাগ ৯ উইকেটে ব্যবসায় প্রশাসন বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরুষদের ক্রিকেটে ইংরেজি বিভাগের শাহরিয়ার ম্যান অব দি ম্যাচ ও ব্যবসায় প্রশাসন বিভাগের সৈকত ম্যান অব দি টুর্নামেন্ট বিবেচিত হয় এবং মহিলাদের ক্রিকেটে আইন বিভাগের লাভলী ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়।

সকালে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস ক্রিকেট মাঠে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউানিভার্সিটির ট্রাষ্টিবোর্ডের চেয়ারম্যান মো. সবুর খান প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উদ্বোধন করেন। খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের পরিচালক অনিল চন্দ্র পাল বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় ভারপ্রাপ্ত একাডেমিক ডিরেক্টর তানজীনা হোসেইন, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. এ.বি.এম কামাল পাশা, টুর্নামেন্টের আহ্ববায়ক সাফায়াত মনসুর রানা, আরিফুল ইসলাম সহ  উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply