সিডিসি-ভিএসও সমঝোতা

সিডিসি-ভিএসও সমঝোতা

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টার (সিডিসি) ও আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ভলান্টারি সার্ভিস ওভারসিস (ভিএসও)-এর মধ্যে একটি সমঝোতা স্মারক আজ বুধবার (১৪ মার্চ)রাজধানীর শুক্রাবাদে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

সমঝোতা স্মারকে ভিএসও বাংলাদেশের অপারেশন ম্যানেজার মো. ফোরখান উদ্দিন এবং সিডিসির পরিচালক ফিরোজ মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ এম ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এ. কে.এম ফজলুল হক, ইনোভেশন হাবের পরচিালক গোলাম মনোয়ার কামাল ও ইনোভেশন অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক আবু তাহের খান। এছাড়া ভিএসওর পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন ভিএসওর মানবসম্পদ বিশেষজ্ঞ রোমেনা আফরোজ ও নিয়োগ বিশেষজ্ঞ মোহসিন আরিফ রেজা।

স্বেচ্ছাসেবামূলক কাজে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের অংশগ্রহণ বাড়াতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এ সমঝোতা চুক্তির ফলে ভিএসও বাংলাদেশের সকল প্রকল্পে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। দলগতভাবে কাজ করার মধ্য দিয়ে শিক্ষার্থীদের আত্মবিশ্বাস বাড়বে বলেও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মন্তব্য করেন বক্তারা।favicon59-4

Leave a Reply