মেঘনা ব্যাংকে আবেদন চলছে

মেঘনা ব্যাংকে আবেদন চলছে

  • ক্যারিয়ার ডেস্ক

একাধিক পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেঘনা ব্যাংক লিমিটেড। বিজ্ঞপ্তি অনুযায়ী যেসব পদে লোকবল নিয়োগ করা হবে সেগুলো হচ্ছে_ অফিসার, ক্রেডিট বা ফরেন ট্রেড পদ এবং ব্রাঞ্চ ম্যানেজার বা ডেপুটি ম্যানেজার। আবেদন করা যাবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

যোগ্যতার মাপকাঠি
অফিসার, ক্রেডিট বা ফরেন ট্রেড : এই পদে আবেদনের জন্য প্রার্থীকে নূ্যনতম স্নাতক পাস হতে হবে। তবে বাণিজ্যে স্নাতকোত্তররা পাবেন অগ্রাধিকার। এ ছাড়া শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ভালো ফল থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাও থাকতে হবে।

ব্রাঞ্চ ম্যানেজার বা ডেপুটি ম্যানেজার : ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। তবে বাণিজ্যে স্নাতকোত্তররা পাবেন অগ্রাধিকার। পাশাপাশি শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ভালো ফল থাকতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে থাকতে হবে পাঁচ বছরের অভিজ্ঞতা।

আবেদন বিস্তারিত
বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। পাশাপাশি কভার লেটারসহ আবেদনপত্র career@meghna bank.com.bd- এই ঠিকানায়ও মেইল করতে পারেন। সরাসরিও যোগাযোগ করতে পারেন এ ঠিকানায়_ হিউম্যান রিসোর্সেস, মেঘনা ব্যাংক লিমিটেড, সুবাস্তু ইমাম স্কয়ার [৭ম তলা], ৬৫ গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।favicon59-4

Leave a Reply