চাকরির সুযোগ সুপারশপে

চাকরির সুযোগ সুপারশপে

  • ক্যারিয়ার ডেস্ক

সম্প্রতি লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। প্রতিষ্ঠানটি নিত্যপ্রয়োজনীয় পণ্য, পেস্ট্রি ও বেকারি পণ্য এবং মিষ্টান্নসহ নানা ধরনের পণ্যের সমাহার নিয়ে অত্যাধুনিক সুপারশপের যাত্রা শুরু করছে ঢাকার বিভিন্ন স্থানে। বিজ্ঞপ্তি অনুযায়ী এ সুপারশপের বিভিন্ন পদে লোকবল নিয়োগ করা হবে। আবেদনের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি।

যোগ্যতার পরিমাপ

প্রার্থী উচ্চ মাধ্যমিক পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। তবে স্নাতক অধ্যয়নরত প্রার্থীদের জন্যও আবেদন করার সুযোগ রয়েছে। পাশাপাশি প্রার্থীকে সুন্দর বাচন ভঙ্গি, উপস্থাপনে দক্ষ, সম্পর্ক উন্নয়নে সক্ষম এবং সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। কম্পিউটার চালনায় অভিজ্ঞদের দেওয়া হবে অগ্রাধিকার। প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে।

আবেদন প্রক্রিয়া
সরাসরি লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে এ নিয়োগ প্রদান করা হবে। পরীক্ষার দিনই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করতে সদ্য তোলা দুই কপি ছবি, সব পরীক্ষা পাসের মূল সনদপত্র, জন্ম সনদ বা জাতীয় পরিচয়পত্রের অনুলিপি এবং জীবনবৃত্তান্ত সঙ্গে নিতে হবে।

পরীক্ষার স্থান
পরীক্ষা অনুষ্ঠিত হবে- ‘প্রাণ এইচআরএম ডিপার্টমেন্ট, হোসেন সুপার মার্কেট [সপ্তম তলা], উত্তর বাড্ডা, ঢাকা’ ঠিকানায়।favicon59-4

Leave a Reply