বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনে বিভিন্ন পদে নিয়োগ

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনে বিভিন্ন পদে নিয়োগ

  • ক্যারিয়ার ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান ইস্টার্ন রিফাইনারি লিমিটেড। দেশের একমাত্র জ্বালানি তেল শোধনাগার এই প্রতিষ্ঠানটিতে ১৭ ধরনের পদে ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে তিনজন, অটো ইলেকট্রিশিয়ান একজন, জুনিয়র টেকনিশিয়ান একজন, জুনিয়র টেকনিশিয়ান (ওয়েল্ডিং) দুজন, হিট ট্রিটমেন্ট বা প্রিভেন্টিভ মেইনটেন্যান্স মেকানিক পদে একজন, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান দুজন, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান (রি-উইন্ডার) একজন, পাম্প মেকানিক তিনজন, ক্রেন অপারেটর একজন, ডিজেল ইঞ্জিন মেকানিক একজন, জুনিয়র কম্পিউটার টাইপিস্ট তিনজন, মেকানিক্যাল পাইপ ফিটার দুজন, এয়ারকন্ডিশন মেকানিক একজন, জুনিয়র টেকনিশিয়ান (মেশিনিস্ট) দুজন, মেকানিক্যাল ফিটার (এক্সেঞ্জার বা অ্যারোকন্ডেন্সার) তিনজন, ফায়ার ফাইটার তিনজন এবং জুনিয়র ল্যাবরেটরি হেলপার তিনজনসহ মোট ৩৩ জনকে এ নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতাসম্পন্নও হতে হবে।

বয়স

আবেদনকারীদের বয়সসীমা ৯ এপ্রিল, ২০১৭ অনুযায়ী অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া

টেলিটকের ওয়েবসাইট (erlb.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। প্রার্থীরা ২৭ এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৬টা পর্যন্ত আবেদন করতে পারবেন।favicon59-4

Leave a Reply