পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরির সুযোগ

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরির সুযোগ

  • ক্যারিয়ার ডেস্ক

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পল্লী বিদ্যুতায়ন বোর্ড। রাজস্ব খাতভুক্ত চার ধরনের পদে ২২ জনবল নিয়োগ দেওয়া হবে প্রতিষ্ঠানটিতে। আবেদন করতে হবে ১১ জুনের মধ্যে।

যেসব পদে নিয়োগ

সহকারী সচিব বা সহকারী পরিচালক [প্রশাসন] পদে ছয়জন, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী পদে ১০ জন, স্টোর হেলপার পদে দু’জন এবং অফিস সহায়ক বা নিরাপত্তা প্রহরী পদে চারজন নিয়োগ দেওয়া হবে।

আবেদন যোগ্যতা
সহকারী সচিব বা সহকারী পরিচালক [প্রশাসন] : পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কলা, বাণিজ্য, বিজ্ঞান, আইন অথবা সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হতে হবে।

কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে বাংলা প্রতি মিনিটে ২০ শব্দ ও ইংরেজি প্রতি মিনিটে ২০ শব্দ কম্পোজ করার গতি থাকলে, তবেই এ পদে আবেদন করা যাবে।

স্টোর হেলপার : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ এবং পণ্যাগার রক্ষণাবেক্ষণ, মালামাল প্রদান ও গ্রহণে অভিজ্ঞতা থাকলে এই পদে আবেদন করা সম্ভব।

অফিস সহায়ক বা নিরাপত্তা প্রহরী : অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে।

বয়সসীমা
১১ জুন ২০১৭ তারিখের হিসাবে সহকারী সচিব বা সহকারী পরিচালক পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব-৩০ বছর। শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স যথাক্রমে ৩২ ও ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ছাড়া অন্য পদগুলোর ক্ষেত্রে প্রার্থীদের বয়স ওই তারিখে অনূর্ধ্ব-৩০ বছর এবং শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন-ভাতা
নিয়োগপ্রাপ্ত সহকারী সচিব বা সহকারী পরিচালক [প্রশাসন] পদে ২২০০০ থেকে ৫৩০৬০ টাকা, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী পদে ৯৩০০ থেকে ২২৪৯০ টাকা, স্টোর হেলপার এবং অফিস সহায়ক বা নিরাপত্তা প্রহরী পদে ৮২৫০ থেকে ২০০১০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

যেভাবে আবেদন
আবেদন করা যাবে টেলিটকের brebr.teletalk.com.bd -এই ওয়েবসাইটের মাধ্যমে। এ ছাড়াও চাইলে যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়- পরিচালক, কর্মচারী প্রশাসন পরিদপ্তর, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, সদর দপ্তর ভবন, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা।favicon59-4

Leave a Reply