জেলায় জেলায় চাকরির সুযোগ

জেলায় জেলায় চাকরির সুযোগ

  • ক্যারিয়া ডেস্ক

পরিবার পরিকল্পনা অধিদপ্তর বিভিন্ন জেলায় পরিবারকল্যাণ পরিদর্শক, পরিবারকল্যাণ সহকারী ও আয়া পদে নিয়োগ দেবে। প্রার্থীদের জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনকারীকে সেই জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনের শেষ তারিখ ৩১ আগস্ট।

পরিবার পরিকল্পনা সহকারী [পুরুষ] : পদটিতে ছয়জন নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পরিবার পরিকল্পনা সহকারী [মহিলা] : পদটিতে নিয়োগ দেওয়া হবে ২০ জন। প্রার্থীকে নূ্যনতম মাধ্যমিক পাস হতে হবে। বেতন ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আয়া : এই পদে একজন নিয়োগ পাবেন। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে। বেতন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বিস্তারিত : আবেদন-সংক্রান্ত বিস্তারিত জানা যাবে http://www.chakri.com/ upload/job/1501501124110.jpg -এ ওয়েব লিংকের মাধ্যমে।

নাটোর
পরিবার পরিকল্পনা পরিদর্শক [পুরুষ] : এই পদে দু’জন নিয়োগ পাবেন। প্রাথীকে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পরিবার পরিকল্পনা সহকারী [মহিলা] : এই পদে নিয়োগ দেওয়া হবে ১৯ জন। প্রার্থীকে নূ্যনতম মাধ্যমিক পাস হতে হবে। বেতন ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আয়া : এই পদে তিনজন নিয়োগ পাবেন। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে। বেতন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বিস্তারিত : আবেদন-সংক্রান্ত বিস্তারিত জানা যাবে http://www.chakri.com/ upload/job/1501500810104.jpg -এই ওয়েব লিংকে।

গাইবান্ধা
পরিবার পরিকল্পনা পরিদর্শক [পুরুষ] : এই পদে তিনজন নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার ৭০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পরিবার পরিকল্পনা সহকারী [মহিলা] : পদটিতে মোট ৩৯ জনবল নিয়োগ পাবেন। প্রার্থীকে নূ্যনতম মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আয়া : এই পদে নিয়োগ দেওয়া হবে ৪ জন। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে। আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বিস্তারিত : আবেদন-সংক্রান্ত বিস্তারিত জানা

যাবে http://www.chakri.com/ upload/job/1501500568105.jpg -এই ওয়েব লিংকের মাধ্যমে।

আজিমপুর, ঢাকা
পরিবার পরিকল্পনা সহকারী [প্রাক্তন টিএফপিএ] : পদটিতে নিয়োগ দেওয়া হবে একজন। প্রার্থীকে একটি দ্বিতীয় শ্রেণিসহ উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা। পরিবার পরিকল্পনা সহকারী [মহিলা] : এই পদে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীর মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। বেতন ৯ হাজার ৭০০ থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আয়া : এই পদে নিয়োগ দেওয়া হবে ১৪ জন। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে। বেতন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বিস্তারিত : আবেদন-সংক্রান্ত বিস্তারিত জানা যাবে http://www.chakri.com/ upload/job/1501403991101.jpg -এই ওয়েব লিংকের মাধ্যমে।favicon59-4

Leave a Reply