শিক্ষকতার সুবর্ণ সুযোগ

শিক্ষকতার সুবর্ণ সুযোগ

  • ক্যারিয়ার ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় [কুয়েট]। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি ২৬ পদে ৩৮ শিক্ষক ও শিক্ষা কর্মকর্তা নিয়োগ দেবে। আবেদনের শেষ তারিখ ৪ অক্টোবর।

যেসব পদে নিয়োগ

অধ্যাপক [কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ], অধ্যাপক [ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ], সহযোগী অধ্যাপক [মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ], অধ্যাপক ও সহযোগী অধ্যাপক [ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট], সহকারী অধ্যাপক ও প্রভাষক [ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট], সহকারী অধ্যাপক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ], সহকারী অধ্যাপক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ], সহকারী অধ্যাপক [আর্কিটেকচার বিভাগ], প্রভাষক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [অধ্যাপকের বিপরীতে, আইইএম বিভাগ], প্রভাষক [অধ্যাপকের বিপরীতে একটি ও নিয়মিত একটি, ইউআরপি বিভাগ], প্রভাষক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, লেদার ইঞ্জিনিয়ারিং], প্রভাষক [টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ], প্রভাষক [আর্কিটেকচার বিভাগ], প্রভাষক [গণিত বিভাগ], প্রভাষক [সহযোগী অধ্যাপকের বিপরীতে, রসায়ন বিভাগ], প্রভাষক [হিসাববিজ্ঞান, মানবিক বিভাগ], সেকশন অফিসার [গ্রেড-১], সহকারী প্রোগ্রামার [পরীক্ষা শাখা ও কেন্দ্রীয় লাইব্রেরি], সেকশন অফিসার [গ্রেড-২], সেকশন অফিসার [গ্রেড-২], ডকুমেন্টেশন অফিসার ও সহকারী স্টোর অফিসার।

বেতন-ভাতা
শিক্ষক পদে ২২০০০-৫৩০৬০ থেকে শুরু করে ৫৬৫০০-৭৪৪০০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে। আর কর্মকর্তা পদে ১৬০০০-৩৮৬৪০ থেকে ২২০০০-৫৩০৬০ টাকা স্কেলে দেওয়া হবে বেতন। এ ছাড়াও থাকবে অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন বিস্তারিত

প্রত্যেক পদে আবেদনের জন্য বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, নিয়োগের শর্তাবলি বিশ্ববিদ্যালয়ের www.kuet.ac.bd/career -এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। আবেদনপত্র রেজিস্ট্রার অফিসে সরাসরি অথবা ডাকযোগে পাঠানো যাবে।favicon59-4

Leave a Reply