শাহরুখের বাড়িতে অতিরিক্ত পুলিশ

শাহরুখের বাড়িতে অতিরিক্ত পুলিশ

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের বাংলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খান পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করে মান্নাতের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে ভারত সরকার।

গত ২ নভেম্বর নিজের ৫০তম জন্মদিনে এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ সাম্প্রতিক সময়ে ভারতে ধর্মীয় অসহিষুতা নিয়ে মতামত দেন। তিনি বলেন, ‘ভারতে এখন অসহিষ্ণুতা চরম পর্যায়ে উঠেছে। শিল্প-সংস্কৃতি কোনো জাত কিংবা ধর্মের বেড়াজাfaviconলে আটকে রাখা যায় না। যদি এমনটা করা হয় তাহলে আমরা প্রতি পদক্ষেপে পিছিয়ে যাব।’

এনডিটিভির সাক্ষাৎকারে দেওয়া এই মতামতের পর বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী শাহরুখকে ‘পাকিস্তানি দালাল’ বলে অভিহিত করেন। অপর রাজনৈতিক দল বিজেপির পক্ষ থেকেও ‘দেশদ্রোহী’ বলে আখ্যা দেওয়া হয় তাকে।

২০১০ সালেও এমন এক পরিস্থিতিতে পরেড়ছিলেন শাহরুখ। আইপিএল-এ পাকিস্তানি ক্রিকেটারদের নেয়ার কথা জানিয়ে শিবসেনাদের বিরাগভাজন হয়েছিলেন। তখন থেকেই তার বাংলো মান্নতে ভারত সরকার নিরাপত্তার ব্যবস্থা করেছে। মান্নতে এখন পর্যন্ত অর্ধশত পুলিশকর্মী নিরাপত্তার দায়িত্বে থাকেন রোজ। সাম্প্রতিক পরিস্থিতির কারণে তাদের সঙ্গে আরও ২৫ জন পুলিশকর্মী যোগ করেছে দেশটির সরকার।

Leave a Reply