হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রিয়াজ

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রিয়াজ

বিনোদন ডেস্ক: সিনেমার শুটিং চলাকালে আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। গতকাল রাজধানীর উত্তরায় মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং চলাকালে রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। সংবাদ: এনটিভি, প্রথম আলো।

পরে দ্রুত তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হলে তিনি হৃদরো গে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসকরা। তাঁর দেহে অস্ত্রোপচার করা হচ্ছে।

‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের ইউনিট সূত্রে জানা গেছে, বিকাল ৫টায় সেটে আসেন রিয়াজ। পর রাত ৮টায় সেট প্রস্তুত হলে শূটিং শুরু হয়। সংলাপ দেওয়ার সময় হঠাৎ করেই রিয়াজের শরীর ঘামতে থাকে। একপর্যায়ে তিনি মাথা ঘুরে পড়ে যান। দ্রুত তাঁকে উত্তরার একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হৃদ্রোগের বিষয়টি নিশ্চিত করেন। অবস্থার অবনতি হলে তাঁকে দ্রুত অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি কার্ডিওলজি বিভাগের পরামর্শক শাহাবুদ্দীন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত, রাত সাড়ে ৯টা নাগাদ রিয়াজকে রিং পরানো হচ্চিল বলে নিশ্চিত করেন শাওন।

উল্লেখ্য, শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রটি আগামী নভেম্বরের মধ্যে শেষ করার কথা রয়েছে। চলচ্চিত্রে রিয়াজের সাথে অভিনয় করছিলেন মাহি। প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। favicon

Leave a Reply