বাস্তবে নায়ক জেমি ফক্স

বাস্তবে নায়ক জেমি ফক্স

বিনোদন ডেস্ক : ফক্স শুধু সিনেমার নায়কই নন, বাস্তব জীবনেও নায়ক। সম্প্রতি দূর্ঘটনায় পড়া জ্বলন্ত ট্রাক থেকে চালককে উদ্ধার করে অনন্য নজির স্থাপন করলেন।

ঘটনাটি ঘটে অস্কার বিজয়ী এ অভিনেতার সাউদার্ন ক্যালিফোর্নিয়ার বাড়ির কাছাকাছি রাস্তায়। ওই সময় তাকে সাহায্য করেন একজন প্যারামেডিক। ক্যালিফোর্নিয়া হাইওয়ে পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত গাড়িটি কয়েকটি গড়ান দিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এরপর আগুন ধরে যায়। তবে আগুন ছড়িয়ে পড়ার আগে ব্রেট কাইলি নামের ৩২ বছর বয়সী চালককে জেমি ও অন্য একজন ব্যক্তি উদ্ধার করতে সক্ষম হন। জেমি জানান, দুর্ঘটনার শব্দ বাড়ি থেকে শুনতে পান। এরপর ঘটনাস্থলে দিয়ে অপর ব্যক্তির সাহায্যে গাড়ির জানালার ভাঙেন। এরপর সিট বেল্ট থেকে চালককে বের করে আনেন। এর পরপরই গাড়িটিতে আগুন ছড়িয়ে পড়ে। জেমি ফক্সকে জড়িয়ে ধরেছেন দুর্ঘটনা কবলিত গাড়িটির চালক ব্রেটের বাবা ব্র্যাড।

২০০৪ সালে ‘রে’ চলচ্চিত্রের রে চার্লস চরিত্রে অভিনয় করে অস্কার জেতেন জেমি। তিনি বলেন, ‘এর মধ্যে আমি নায়কোচিত কিছু দেখি না। আপনি হলেও এমন কিছু করতেন।’ এ দিকে চালক ব্রেটের হাড় ভেঙে গেছে। এ ছাড়া ফুসফুসে জখম ধরা পড়েছে। favicon59

Leave a Reply