নবীন উদ্যোক্তাদের জন্য প্রতিযোগিতা

নবীন উদ্যোক্তাদের জন্য প্রতিযোগিতা

  • উদ্যোক্তা ডেস্ক

সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তোলার সবচেয়ে ভালো সময় হলো তরুণ বয়স। তবে নতুন ধারণাগুলোর সমস্যা সমাধানের সঠিক উপায় না জানায় তরুণ উদ্যোক্তাদের স্বপ্ন যেন মাঠে মারা যায়। তাই ভবিষ্যৎ উদ্যোক্তাদের সমস্যা সমাধানে দক্ষ করে তোলার উদ্যোগ নিয়েছে জাংশন বাংলাদেশ। একই সঙ্গে নবীন উদ্যোক্তাদের জন্য প্রতিযোগিতারও আয়োজন করেছে প্রতিষ্ঠান।

গতকাল বুধবার (২৫ জানুয়ারি) রাজধানীর ইএমকে সেন্টারে জাংশন বাংলাদেশ আয়োজন সংবাদ সম্মেলনের আয়োজন করে। অংশীদারত্বমূলক গবেষণা কার্যক্রমের নানা দিক বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থী ও সংবাদিকদের কাছে তুলে ধরা হয়। জাংশনের উদ্যোগে এবং ইএমকে সেন্টারের সহযোগিতায় চলবে এ কার্যক্রম।

জাংশনের জ্যেষ্ঠ নির্বাহী মো. আকিক আনোয়ার বলেন, ১২টি বিষয় থেকে যেকোনো একটি বেছে নিয়ে সেটার সমস্যার সমাধান বা নতুন ধারণা নিয়ে গবেষণা করতে হবে একেকটি দলকে। তিন সদস্যের দলে অবশ্যই একজন নির্ধারিত বিষয়ের বিভাগীয় প্রধান অথবা সফল উদ্যোক্তা, একজন ছেলে ও একজন মেয়ে থাকতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে http://junction.ventures/fellowship/ ঠিকানার ওয়েবসাইটে যেতে হবে। গবেষণা শেষে ফলাফল জমা দিতে হবে। বিজয়ী দলকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। সবার নতুন ধারণা ও সমাধানপদ্ধতিগুলো পরবর্তী সময়ে বই আকারে প্রকাশ করা হবে।favicon59-4

Leave a Reply