ঢাকায় উদ্যোক্তাদের হাট

ঢাকায় উদ্যোক্তাদের হাট

  • উদ্যোক্তা ডেস্ক

নানা রকম পণ্য বিক্রি করতে রাজধানীর পান্থপথে হাট বসাচ্ছেন তরুণ উদ্যোক্তারা। তাঁদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ ও ই-কমার্স প্ল্যাটফর্ম আজকের ডিল এই হাটের আয়োজক। এতে সহযোগিতা করছে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকার পান্থপথের সামরাই কনভেনশন সেন্টারে ৮ থেকে ১০ এপ্রিল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে। হাটে প্রায় ৫০ জন উদ্যোক্তা জামা, কাপড়, খাবার, চামড়াজাত পণ্য, ইলেকট্রনিকস, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা, বই প্রদর্শন ও বিক্রি করবেন। গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হচ্ছে।

হাটে আজকের ডিল ছাড়াও অংশ নেবে রেনে বাংলাদেশ, ট্যান, গুটিপা, রেপটো এডুকেশন সেন্টার, জেড প্যাক, স্মার্ট ওয়েবসোর্স, শাহীন হেল্প লাইন, লুকস-এলিগ্যান্ট অব ফ্যাশন, সুখপাখি হ্যান্ডিক্রাফটস, ব্র্যান্ড কিডজ, চাঁদের বাড়ি, টুইস্টেড রেসিপি, ভাইপার লেদার, এনেক্স, টয়শপ, গোল্ডেন ফাইভার এশিয়া, প্রিয় শপ ডটকম, ডট, মেইলস্কাউট, মায়া হোম ডেকোর, এক্সন হোস্ট, হোস্ট মাইট, সেইভটিকে ডট কম, আমিও ডট কম বাই প্রকৃতি, টেইল বার্ড, ইনটেরিয়র স্টুডিও, এন এম ক্লোদিং, চাল-ডাল, ছুটি, শৈলী, আদর্শ, রকমারি, বাংলার কবিতা প্রকাশন, তাম্রলিপি, বিজ্ঞান একাডেমি, গণিতের বই, নিজল ক্রিয়েটিভ, ওয়াওজার ইত্যাদি।favicon59-4

Leave a Reply