গ্লোবাল মিট আপে যোগ দিতে পর্তুগালে রাইসা

গ্লোবাল মিট আপে যোগ দিতে পর্তুগালে রাইসা

  • উদ্যোক্তা ডেস্ক

তরুণ উদ্যোক্তাদের বৈশ্বিক প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং ২০১৮’ এর গ্লোবাল মিট আপে যোগ দিতে পর্তুগালের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন গেট ইন দ্যা রিংয়ের বাংলাদেশ পর্বের চ্যাপিম্পয়ন নূসরাত জাহান রাইসা। আজ মঙ্গলবার (২৯ মে) ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পর্তুগালের উদ্দেশে উড়াল দেন তিনি। আগামী ১জুন পর্তুগালে অনুষ্ঠিতব্য গেট ইন দ্যা রিংয়ের বৈশ্বি পর্ব গ্লোবাল মিট আপে বিশ্বের বিভিন্ন দেশ থেকে অংশ নেওয়া প্রতিযোগিদের সঙ্গে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করবেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থী ও নবীন উদ্যোক্তা আর্কেড ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নূসরাত জাহান রাইসা।

গত ৮ মে ২০১৮ ঢাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত ‘গেট ইন দ্যা রিং- ২০১৮’ -এর গ্র্যান্ডফিনালেতে ১১টি দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে ফাইনালে আর্কেড ফাউন্ডেশনের নূসরাত জাহান রাইসা চ্যাম্পিয়ান হয়ে গ্লোবাল মিট আপের (ফাইনাল) জন্যে পর্তুগালের টিকেট জয় লাভ করেন।

বাংলাদেশে দ্বিতীয়বারের মত এ আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করেছিল দেশের শীর্ষস্থানীয় বেসরকারী বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ।  এর আগে ২০১৫ সালে বাংলাদেশে প্রথম বারের মতো এ “গেট ইন দ্যা রিং” প্রতিযোগীতার আয়োজন করা হয়। তারও আয়োজক ছিল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

Leave a Reply