মেয়েরা যা শুনতে পছন্দ করে

মেয়েরা যা শুনতে পছন্দ করে

  • রবিউল কমল

ভালোবাসার মানুষ সব সময় একে অপরের খুশির খেয়াল রাখে। কী করলে সে খুশি হবে? কী বললে সে আনন্দ পাবে। এ বিষয়গুলো দু’জনেই খুব ভালোভাবে মেনে চলার চেষ্টা করেন। দু’জনেই যেমন দু’জনের জন্য সব কিছু করতে প্রস্তুত থাকেন তেমনি কোনো কিছু পাবারও আশা করেন। যেমন মেয়েরা চায় সে আমার প্রতি নজর রাখবে। আমার সঙ্গে মিষ্টি মধুর কথা বলবে। কারণ মুখের সামান্য মিষ্টি কথায় অনেকেরই মন অনেক ভালো হয়ে যায়। বিশেষ করে মেয়েদের। মেয়েরা এই জিনিসটি অনেক বেশি পছন্দ করেন।

মেয়েরা চান তার প্রেমিক বা স্বামী তার প্রশংসা করুক, তার সাথে বসে কিছু কথা বলুক। আর সামান্য কিছু মিষ্টি মধুর কথাতেই অনেক বেশি খুশি হয়ে যান অনেক নারী। এসবের বাইরেও কিছু কিছু কথা রয়েছে যা নারীরা ভালোবাসার পুরুষটির কাছ থেকে শুনতে খুব পছন্দ করেন।

  • তোমাকে অনেক সুন্দর দেখাচ্ছে

বেশীরভাগ মেয়েরাই প্রশংসা শুনতে বেশ পছন্দ করেন। আর মেয়েরা এত কষ্ট করে সাজগোজ এবং দারুণসব পোশাক-আশাক পরেন শুধুমাত্র তার পছন্দের মানুষটির কাছ থেকে একটু প্রশংসা শুনতে। প্রিয় মানুষের বলা এই কথাটি মেয়েদের কাছে অনেক পছন্দের। তুমি আমার জীবনের প্রথম নারী যদিও এই কথাটি অনেকেই মিথ্যা বলে থাকেন। অনেক মেয়েই তা জানেন যে পুরুষটি মিথ্যা বলছে। তারপরও এই কথাটি শুনতে বেশীরভাগ মেয়েই পছন্দ করেন। অনেক মেয়েই এই কথাটি সত্য মিথ্যার ঊর্ধ্বে রেখে নিজেকে পছন্দের মানুষটির কাছে সকলের থেকে আলাদা ভাবতে থাকেন।

  • তুমি অনেক ভালো মা হতে পারবে

প্রতিটি মেয়েরই মনের মাঝে লুকোনো থাকে সুখী পরিবারের একটি চিত্র। যখন একটি ছেলে তাকে ‘তুমি অনেক ভালো মা হতে পারবে’ এই কথা বলেন তখন মেয়েরা নিজেকে অনেক বেশি আলাদা ধরণের গুণসম্পন্ন ভাবেন। ছেলেদের এই কথায় মেয়েরা ভাবেন তাদের গুণ সম্পর্কে তার প্রিয় মানুষটি বেশ ভালো করেই অবগত আছেন। এতে করে মেয়েরা বোঝেন তার পছন্দের মানুষটি তাকে বেশ ভালোই বোঝেন।

  • আমার ভাবনা সম্পর্কে তুমি তো জানো

মেয়েদের কাছে কোনো কিছু লুকানোর জন্য অনেক ছেলেরা এ কথাটি বলে থাকে। কিন্তু মেয়েদের কাছে এই কথাটির মূল্য অনেক বেশি। যখন একটি ছেলে তার সঙ্গিনীকে বলে ‘তুমি তো জানোই আমি কি ভাবি’ তখন মেয়েটি মনে মনে ভাবেন তার প্রিয় মানুষটি তার সাথে সব কিছু শেয়ার করেন বলেই এই কথাটি বলেন।

  • এই সম্পর্কে তুমি কী মনে কর?

অনেক মেয়েই চায় প্রিয় মানুষটি তার মতামতের গুরুত্ব দিক। যদিও মেয়েটি আপনার মতামতকেই প্রাধান্য দেবে। তারপরও যখন আপনি তার মতামত জানতে চাইবেন তখন সে মনে মনে অনেক খুশি হবে।

  • আমি তোমাকে অনেক বেশি ভালবাসি

অনেকে মনে করেন দু’জন দু’জনকে তো ভালবাসিই। এটা যেমন সেও যানে তেমনি আমিও জানি। তবে বারবার মুখে বলার দরকারটা কি? কিন্তু মেয়েরা চায় তার প্রিয় মানুষটি তাকে কতোটা ভালোবাসে তা তিনি মুখে প্রকাশ করুন। এ কথাটি মেয়েরা ছেলেদের মুখ থেকে শুনতে অনেক বেশি ভালোবাসে।

favicon59মডেল : এলিকা দাস।
ফটোগ্রাফি : এস এম রাসেল।

Leave a Reply