মিরসরাইয়ে ট্রাক খাদে পড়ে নিহত ৭

মিরসরাইয়ে ট্রাক খাদে পড়ে নিহত ৭

দি প্রমিনেন্ট ডেস্ক: চট্টগ্রামের মিরসরাইয়ে আজ সোমবার ভোরে চাল বোঝাই একটি ট্রাক খাদে পড়েছে। এতে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে মিরসরাইয় উপজেলার জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটান বলে নিশ্চিত করেছে হাইওয়ে পুলিশ।

চট্টগ্রাম হাইওয়ে পুলিশের সহকারী সুপার (এএসপি) গোলাম মোহাম্মদ বলেন, চাল বোঝাই ট্রাকটি নওগাঁ থেকে চট্টগ্রাম আসছিল। ট্রাকের ছাদে ১১ জন আরোহী ছিলেন। ট্রাকটি সোনাপাহাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে সাত-আট ফুট গভীর খাদে পড়ে গেলে ছাদে থাকা যাত্রীরা দূর্ঘটনার শিকার হন। ট্রাকে থাকা চালের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলে সাতজন নিহত হন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়, নিহত সাতজনের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। অন্যান্য আরোহীদের কথার ভিত্তিতে হাইওয়ে পুলিশ ধারনা করছে, চালকের ঘুমরে কারনে এই দুর্ঘটনা ঘটতে পারে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে দেওয়া তথ্য অনুসারে, নিহত ব্যক্তিরা হলেন কালাম মিয়া (৪৫), সাইদুর রহমান (৪০), টিপু (৪৫), মনির উদ্দিন (৪৫), মো. আলম (৩০), রুবেল (২৫) ও আজাদ (২৫)। এঁদের আজাদ (২৫)-এর বাড়ি বগুড়া, বকিদের বাড়ি নওগাঁ।

চট্টগ্রাম হাইওয়ে পুলিশের কর্মকর্তা আরও বলেন, হাইওয়ে পুলিশ জানায়, ঘটনার পর ট্রাকচালক ও তাঁর সহকারী পালিয়েছেন।favicon

Leave a Reply