শিল্পপতি তাজুল ইসলাম ফারুক ট্রাকচাপায় নিহত

শিল্পপতি তাজুল ইসলাম ফারুক ট্রাকচাপায় নিহত

নিউজ ডেস্ক: বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়েস্টমন্ট পাওয়ারের সাবেক চেয়ারম্যান, শিল্পপতি তাজুল ইসলাম ফারুক (৬০) হবিগঞ্জে ট্রাক চাপায় নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে হবিগঞ্জের সদর উপজেলার নছরতপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক দুর্ঘটনার বিবরণ দিয়ে সাংবাদিকদের জানান, তাজুল ইসলাম ফারুক ঢাকায় যাওয়ার জন্য সকালে মহাসড়কের পাশে ব্যক্তিগত গাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সবজিবাহী একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাঁকে হবিগঞ্জ জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় সেখানকার চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। এরপর ঢাকা নিয়ে যাওয়ার পথে কিশোরগঞ্জের ভৈরবে তিনি মারা যান।

উল্লেখ্য, ২০০৭ সালে ফখরুদ্দীন আহমদ নেতৃত্বাধীন তত্ত্বাবধায়ক সরকারের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করে আলোচিত হয়েছিলেন তাজুল ইসলাম ফারুক। এরপর ২০১০ সালের ৩০ মে হাইকোর্টের একটি বেঞ্চ ওই মামলা বাতিল করে দেয়। সংবাদ: প্রথম আলো। favicon

Leave a Reply