এবার মিলিটারি পুলিশ সদস্যের উপর হামলা

এবার মিলিটারি পুলিশ সদস্যের উপর হামলা

নিউজ ডেস্ক: কিছুদিন আগেই গাবতলী ও আশুলিয়ায় পুলিশ খুনের রেশ কাটতে না কাটতেই আবার রাজধানীতে এক মিলিটারি পুলিশ সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা। কচুক্ষেতে মিলিটারি পুলিশ (এমপি) তল্লাশিচৌকির সামনে আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

আক্রান্ত পুলিশ সদস্যের নাম সামিদুল ইসলাম। তিনি ১৩ এমপির ল্যান্স কর্পোরাল। বর্তমানে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

একজন প্রত্যক্ষদর্শীর জানান, ঐ রাস্তা দিয়ে সকাল সাড়ে নয়টার দিকে একটি রিকশা সোজা দক্ষিণ দিকে যাচ্ছিল। সামিদুল রিকশাটিকে থামিয়ে রিকশাচালকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ৩০-৩৫ বছর বয়সী এক যুবক পেছন দিক থেকে তাঁর ওপর হামলা চালায় এবং যুবকটি তাঁর বাম ঘাড়ে ও চোয়ালে আঘাত করতে থাকে। বাধা দিতে গেলে সামিদুলের হাতেও আঘাত করা হয়। এ সময় তল্লাশিচৌকির অন্যরা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এগিয়ে এলে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পেছনে ধাওয়া করে উত্তর কাফরুলের ২৩৯/১/খ বাসার পাঁচতলা থেকে তাঁকে গেপ্তার করা হয়। পরে তাকে ডিজিএফআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। favicon

Leave a Reply