জয় পেল ড্যাফোডিল

জয় পেল ড্যাফোডিল

  • স্পোর্টস ডেস্ক

ইনডোর ইউনি ক্রিকেটের দ্বিতীয় দিনের চতুর্থ ম্যাচে ইউনিভার্সিটি অব সাউথ এশিয়াকে ৬৪ রানে হারিয়ে এবারের টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে প্রথম জয় তুলে নিলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

গতকালের মতো আজও (৯ মে) মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টসে জিতে শুরুতেই ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ড্যাফোডিলের দলপতি নুরুল হাসান সোহান। দলের হয়ে ইনিংস শুরু করতে আসেন অজয় ও বাবু, সোহেলের বলে ব্যক্তিগত ৬ রানে বাবু আউট হয়ে গেলে ভাঙে ড্যাফোডিলের উদ্বোধনি জুটি।

এরপর ক্রিজে আসেন সোহান, ৩১ রান করে সোহেলের বলে উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফেরেন তিনিও। এরপর শেষ দিকে মুস্তাকিম ও সৈকতের বিধ্বংসী ব্যাটিংয়ে নির্ধারিত ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৬০ রানের লক্ষ্য দাঁড় করায় ড্যাফোডিল। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান নিয়ে অপরাজিত থাকেন সৈকত।

১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন দুই ব্যাটসম্যান মুন্না ও রিপন। তবে চাহিদার সাথে পাল্লা দিয়ে রান তুলতে পারেননি তারা। রিপন ১৬ ও মুন্না ৩৬ রানে ফেরার পর রাজিব ও হাকিম চেষ্টা চালালেও তা যথেষ্ঠ ছিলো না দলের জয়ের জন্য। ফলে নির্ধারিত ৭ ওভার শেষে মাত্র ৯৭ রানেই থামে সাউথ এশিয়া বিশ্ববিদ্যালয়ের ইনিংস। এতে করে ৬৩ রানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

সংক্ষিপ্ত স্কোর

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ১৬০/৩ (৭ ওভার) সৈকত ৪৫* মুস্তাকিম ৩৯*, সোহান ৩১, সোহেল ২/৩০, অনিক ১/২৯

ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া ৯৭/৪ (৭ ওভার) মুন্না ৩৬, অনিক ২৪*, রিপন ১৬, বাবু ১/২৩, সুমিত ১/৩২

ফলাফল: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ৬৩ রানে জয়ী।

ম্যাচসেরা: নুরুল হাসান সোহান (ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)।

Leave a Reply