আবার হারলো চেলসি

আবার হারলো চেলসি

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগের একটি ম্যাচ জিতে কেবলই একটু ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছিল চেলসি। কিন্তু সেই সুখস্মৃতি খুব বেশিদিন স্থায়ী হলো না। শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে আবারো হারের বৃত্তে আটকা পড়েছে হোসে মরিনিয়োর শিষ্যরা। এবার স্টোক সিটির বিপক্ষে ১-০ গোলে হেরে চেলসি চলে গেছে পয়েন্ট টেবিলের তলানিতে।

বিশ্বাস করতেই কষ্ট হচ্ছে যে গত মৌসুমে এই চেলসি প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছিল। আর এবার শিরোপা ধরে রাখা তো অনেক দূরের কথা, চেলসিকে অবনমনের মুখে পড়তে হবে কি না, তা নিয়েও শুরু হয়েছে শঙ্কা। কারণ এবারের মৌসুমের প্রথম ১২ ম্যাচ শেষে চেলসির ঘরে জমা হয়েছে মাত্র ১১ পয়েন্ট। ২০ দলের প্রিমিয়ার লিগে চেলসির অবস্থান এখন ১৬ নম্বরে।

গতকালের হার দিয়ে প্রিমিয়ার লিগে টানা তৃতীয় ম্যাচে হারল চেলসি। যা গত ১৬ বছরের মধ্যে এবারই প্রথম। স্টোক সিটির বিপক্ষে ১-০ গোলে হারের পর মরিনিয়োকে বরখাস্ত করা হবে কি না, সেই কথাবার্তা আবার উঠতে শুরু করেছে জোরেশোরে। স্টোক সিটির মাঠে এক ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়ায় শনিবার ডাগআউটেও থাকতে পারেননি মরিনিয়ো। ম্যাচ শেষে তাঁর তিন সহকারী কোচও কোনো মন্তব্য করতে রাজি হননি। favicon

Leave a Reply