চেলসি, ম্যানইউয়ের ড্র এবং আর্সেনালের জয়

চেলসি, ম্যানইউয়ের ড্র এবং আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক : চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড, উভয় ক্লাবেরই কাটছে বেশ বাজে সময়। চলতি মৌসুমে তারা একই সাথে জয় খরায় ভুগছে। তাই সকলের দৃষ্টি ছিলো গতকালের (২৮ ডিসেম্বর) এই দুই দলের ম্যাচের দিকে। কিন্তু জয়টা অধরাই রয়ে গেল। ওল্ড ট্র্যাফোর্ডে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দুই দলকেই।

খেলার প্রথম ১৫ মিনিটে হুয়ান মাতা ও অ্যান্টনি মার্শালের শট বারপোস্টে লেগে ফিরে আসে। বিরতির পর ছয় মিটার দূর থেকে আন্দ্রে হেরেরার শট রুখে দেন চেলসি গোলরক্ষক থিয়াবো কোর্তোয়া। অন্যদিকে চেলসিরও সময় ভালো কাটেনি। খেলার পঞ্চম মিনিটেই সুযোগ সৃষ্টি করেছিলেন জন টেরি। কিন্তু অসাধারণ দক্ষতায় ম্যানইউর স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়া হতাশ করেন ব্লুজদের। বিরতির পরও ডি গিয়া চেলসির মুখে হাসি ফুটতে দেননি। পেদ্রো সিজার এপিলিকুয়েটার দুইটি শট প্রতিহত করেন তিনি।

সোমবারের ম্যাচ ড্র হওয়ার পর ১৯ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৪তম অবস্থানে রয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে ২-০ গোলের জয় পেয়েছে আর্সেনান। মেসুত ওজিল নিজে একটি গোল করেছেন। অপর গোলটিতেও তার অসামান্য অবদান ছিল।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচে ২৭ মিনিটে আসে প্রথম গোল। আর্সেনালের হয়ে ওজিলের করা কর্নার থেকে গোলটি করেন গ্যাব্রিয়েল পাউলিস্তা। ওজিল গোল করেন খেলার ৬৩ মিনিটের মাথায়। পুরো ম্যাচে গানাররা মাঠে নিজেদের আধিপত্য দেখালেও ব্যবধান আর বড় করা সম্ভব হয়নি। এই জয়ের পর আর্সেনালের পয়েন্ট ১৯ ম্যাচ শেষে ৩৯।favicon5

Leave a Reply