জয় পেয়েছে চেলসি

জয় পেয়েছে চেলসি

স্পোর্টস ডেস্ক :  ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) ধুঁকতে থাকা চেলসি রোববার রাতে এমিরেটস স্টেডিয়ামে অস্তিত্ব রক্ষার লড়াইয়ে নেমেছিল। অন্যদিকে আর্সেনাল ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে। তবুও নিজেদের মাঠে ডিয়েগো কস্তার গোলে হার মানতে বাধ্য হলো গানারা। লিগে নিজেদের ২৩ তম ম্যাচে ব্লুজদের কাছে ১-০ গোল ব্যবধানে হেরেছে তারা।

এই হারে আর্সেনালের পয়েন্ট দাঁড়ালো ৪৪। ফলে শীর্ষ স্থান হারিয়ে বর্তমানে তারা রয়েছে পয়েন্ট তালিকার তৃতীয়তে। আর ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেস্টার সিটি। ৪৪ পয়েন্ট নিয়েই আর্সেনালের চেয়ে গোল ব্যবধানে এগিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। রোববারের ম্যাচে ১৮তম মিনিটে আর্সেনালের জার্মান ডিফেন্ডার পের মার্টেসাকার প্রতিপক্ষের ডিয়েগো কস্তাকে পিছন থেকে বাধা দেওয়ায় রেফারির লাল কার্ড নিয়ে মাঠ ছাড়েন। ২৩ মিনিটের মাথায় ১০ জনের দলে পরিণত হওয়া গানারদের জালে বল ফেলেন কস্তা।

ইভানোভিচের বাড়ানো বল থেকে গোল করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। ম্যাচে ফিরতে আক্রমণাত্মক খেলা শুরু করলেও চেলসির রক্ষণভাগে পরাস্ত করতে ব্যর্থ হয় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। আর্সেনালের বিপক্ষে এই নিয়ে লিগে টানা ৯ ম্যাচে অপরাজিত থাকল চেলসি। এর আগে সর্বশেষ ২০১১ সালে ব্লুজদের হারিয়েছিল এমিরেটস স্টেডিয়ামের দলটি। favicon594

Leave a Reply