ক্ষমা চাইলেন রোনালদো

ক্ষমা চাইলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক : নতুন কোচ জিনেদিন জিদান দায়িত্ব নেওয়ার পর ভালোই খেলছিল রিয়াল মাদ্রিদকে। কিন্তু মাদ্রিদ ডার্বিতে হারের পর সব আবার আগের মতো হয়ে গেল। মাথা গরম করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি বলে বলে বসলেন, সবাই তার মতো খেলতে পারলে দলের এই অবস্থা হতো না। আর সেটি নিয়েই শুরু হয় নতুন ঝামেলা। তবে শেষ পর্যন্ত সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। আর এই খবর প্রচার হয়েছে স্প্যানিশ গণমাধ্যমে।

স্প্যানিশ দৈনিক এল মুন্দোর জানিয়েছে, রোনালদো সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন। মোবাইলে খুদে বার্তা পাঠিয়ে ‘স্যরি’ বলেছেন প্রত্যেককে। এদিকে গোল ডট কম বলেছে, রোনালদো সামনাসামনিও সেটা করেছেন। মাদ্রিদ ডার্বিতে হারের পর গত পরশু দলের সবাইকে একদিনের জন্য বিশ্রাম দিয়েছিলেন জিদান। কালই আবার অনুশীলনে এসেছিলেন সবাই। গোল ডট কম বলেছে, ড্রেসিংরুমেই রোনালদো বাকিদের কাছে আত্মপক্ষ সমর্থন করে বলেছেন, কাউকে আঘাত দেওয়ার কোনো উদ্দেশ্য তাঁর ছিল না।

আগামীকালই আবার লা লিগায় মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের এবারের প্রতিপক্ষ  লেভান্তে। তবে দলে ইনজুরিতে আছেন সেরাদের অনেকেই। তাই রামোস, মার্সেলো, কারভাহাল, বেল, বেনজেমাদের ছাড়াই খেলতে রিয়ালকে। তারপর শনিবারেই আবার প্রতিপক্ষ সেল্টা ভিগো। তাই সবকিছু ভুলে রিয়ালকে এখন খেলা এবং অনুশীলনে মন দিতে হবে। favicon594

Leave a Reply