রাতে মাঠে নামবে লা লীগার শীর্ষ তিন দল

রাতে মাঠে নামবে লা লীগার শীর্ষ তিন দল

  • স্পোর্টস ডেস্ক 

পয়েন্টা তালিকার অবস্থান বিবেচনা করলে বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ- যে কেউই জিততে পারে এবারের লিগ শিরোপা। শীর্ষ এই তিন দলের সামনে রয়েছে চারটি করে ম্যাচ। প্রতিটি ম্যাচ জিততে পারলে তবেই যে কেউ জিততে পারবে শিরোপা। তবে কেউ হেরে গেলে বা ড্র করলে ছেড়ে দিতে হবে শিরোপার আশা।

শিরোপা লড়াইয়ে নিজেদের আরো একধাপ এগিয়ে নিতে আজ রাতে মাঠে নামছে এই তিন দল। শীর্ষে থাকা বার্সেলোনা আজ নিজেদের মাঠে খেলবে স্পোর্টিং গিজনের বিপক্ষে (রাত সাড়ে ১২টা)। তার আগে রায়ো ভায়েকানোর মাঠে নামবে রিয়াল মাদ্রিদ (রাত ৮টা)। আর ভিসেন্তে ক্যালদেরনে অ্যাটলেটিকোর সামনে মালাগা (রাত সোয়া ১০টা)।

তবে আজকের ম্যাচে রিয়াল তাদের বড় তারকা রোনালদোকে পাচ্ছে না। গত সপ্তাহে ভিয়ারিয়ালের সঙ্গে ম্যাচে ঊরুর পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় পর্তুগিজ মহাতারকাকে। এরপর ক্লাব কর্তৃপক্ষ জানায় ইনজুরির কারণে আজকের ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে তাকে।

পয়েন্ট তালকায় ৩৪ ম্যাচ শেষে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল সংখ্যায় পিছিয়ে থাকার কারণে দ্বিতীয় স্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট বার্সা-অ্যাটলেটিকোর চেয়ে এক কম, ৭৮। favicon59

 

Leave a Reply