শুভ সূচনা বাংলাদেশের

শুভ সূচনা বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে প্রথম পাঁচ ওভারে মাত্র ছয় রান করলেও ১৭ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ বিনা উইকেটে ৭৭ রান। আগের ম্যাচের সেরা খেলোয়াড় ইমরুল ৫৩ বলে তিনটি করে চার ও ছক্কাসহ ৪০ রান নিয়ে ব্যাট করছেন। ৪৯ বলে পাঁচটি চারসহ তামিম অপরাজিত ৩৪ রানে।

প্রথম দুই ওয়ানডেতে টস হেরে ব্যাটিং করেছিল বাংলাদেশ। তৃতীয় আর শেষ ওয়ানডেতেও স্বাগতিক দল প্রথমে ব্যাট করছে, তবে টস জিতে। সিরিজে প্রথমবারের মতো টস-ভাগ্য খুলেছে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুই দলই নেমেছে অপরিবর্তিত দল নিয়ে। সাফল্যের রঙে রঙিন বাংলাদেশের সামনে আবার প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার সুযোগ। গত বছর এই জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেই সাফল্যের পথে যাত্রা করেছিল বাংলাদেশের ক্রিকেট। বিশ্বকাপ শেষে পাকিস্তানও একই লজ্জায় পড়েছিল মাশরাফির দলের বিপক্ষে। এরপর ভারত ও দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ।

বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান ও আল আমিন হোসেন।

জিম্বাবুয়ে দল:

এল্টন চিগুম্বুরা (অধিনায়ক), রিজিস চাকাবভা, ক্রেইগ আর্ভিন, চামু চিভাভা, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, ম্যালকম ওয়ালার লুক জংউই, গ্রেম ক্রেমার, তিনাশে পানিয়াঙ্গারা ও তাউরাই মুজারাবানি।  favicon

Leave a Reply