রাজধানীতে ডিজিটাল আইসিটি মেলা শুরু

রাজধানীতে ডিজিটাল আইসিটি মেলা শুরু

  • বিজ্ঞান প্রযুক্তি ডেস্ক

রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপল্গ্যান) আজ থেকে শুরু হচ্ছে ছয় দিনের ডিজিটাল আইসিটি মেলা। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত মেলায় মার্কেট সংশ্লিষ্ট ব্যবসায়ীরা তথ্যপ্রযুক্তির গতানুগতিক পণ্য প্রদর্শন করবে। বাড়তি আয়োজনের পাশাপাশি থাকবে প্রযুক্তি পণ্যের ওপর বিশেষ ছাড় ও উপহার।

গতকাল রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মেলার বিস্তারিত তুলে ধরেন আয়োজকরা।

অনুষ্ঠানে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহেসান, গিগাবাইট বাংলাদেশ প্রতিনিধি আনাস খান, ডেল বাংলাদেশের বাণিজ্যিক ব্যবস্থাপক প্রতাপ সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলায় তথ্যপ্রযুক্তি পণ্যের প্রদর্শনীর পাশাপাশি থাকছে র‌্যাফেল ড্র, রক্তদান কর্মসূচি, বিনামূল্যে ইন্টারনেট, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা প্রভৃতি আয়োজন। শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবে। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত সরকার সমকালকে বলেন, মেলায় স্যামসাং, গিগাবাইট এবং লেনোভো নতুন পণ্য উন্মোচন করবে। তবে স্পন্সর কোম্পানি ছাড়া মার্কেটের স্থায়ী দোকান ছাড়া আর কেউ পণ্য প্রদর্শনের সুযোগ পাবে না।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।favicon59-4

Leave a Reply