রাজধানীতে ফেসবুক মার্কেটিং সামিট ২৫ মার্চ

রাজধানীতে ফেসবুক মার্কেটিং সামিট ২৫ মার্চ

  • বিজ্ঞান প্রযুক্তি ডেস্ক

রাজধানীতে ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’ আয়োজন করছে ওনিয়ন টাইগার লিমিটেড। আগামী ২৫ মার্চ রাজধানীর ইএমকে সেন্টারে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হবে। আয়োজনের রিসার্চ পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফর ই-কমার্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (সার্ড)। সামিটটি সেদিন সকাল ৯টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। সামিটে ফেসবুক ব্যবহার করে পণ্য ও সেবার বিপণন বিষয়ে সংশ্লিষ্ট অভিজ্ঞরা কথা বলবেন।

মোট ছয়টি সেশনে এই সামিট হবে। ইতিমধ্যে সামিট আয়োজনে সার্ড এবং ওনিয়ন টাইগার লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে সার্ড ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’-কে সফল করতে সব ধরনের তথ্য ও গবেষণাধর্মী বিভিন্ন উপাত্ত দিয়ে সহযোগিতা করবে। এছাড়াও প্রতিষ্ঠানটি তাদের নিজস্ব চ্যানেলের মাধ্যমে ‘ফেসবুক মার্কেটিং সামিট’কে সফল করে তুলতে স্থানীয় ও আন্তর্জাতিক মাধ্যমগুলোতে যোগাযোগ করবে।

এই ইভেন্টটি ছাড়াও আগামী এক বছর প্রতিষ্ঠানটি তাদেরকে ফেসবুক মার্কেটিং সংক্রান্ত ডেটা ও তথ্য দেবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্ডের চেয়ারম্যান রাজীব আহমেদ, সিইও মো. সাঈদ রহমান, কোষাধ্যক্ষ নেয়ামত উল্যাহ মহান। ওনিয়ন টাইগার লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষরে অংশ নেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. আরিফুর রহমান খান এবং চেয়ারম্যান সালেহ আহমেদ রুবেল।

আয়োজনে অংশ নিতে চাইলে আগ্রহীদের এক হাজার টাকার বিনিময়ে নিবন্ধন করতে হবে। আগামী ২০ মার্চ পর্যন্ত আগ্রহীরা নিবন্ধন করতে পারবেন।favicon59-4

Leave a Reply