কিট ও কিস পরিদর্শনে গেলেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল

কিট ও কিস পরিদর্শনে গেলেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল

  • ক্যাম্পাস ডেস্ক

ভারতের উড়িস্যায় অবস্থিত কলিঙ্গ ইন্সটিটিউট অব ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজি (কিট) এবং কলিঙ্গ ইন্সটিটিউট অব সোস্যাল সায়েন্স (কিস) পরিদর্শনের উদ্দেশ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২৩ সদস্যের একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আজ মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে ঢাকা ত্যাগ করেছেন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. এস.এম মাহবুব উল হক মজুমদারের নেতৃত্বে প্রতিনিধি দলটি ৩-৭ অক্টোবর পর্যন্ত প্রতিষ্ঠান দুটি পরিদর্শন করবেন।

সফরকালে তাঁরা কিট ও কিসের প্রতিষ্ঠাতা ও উপাচার্য অধ্যাপক ড. অচ্ছুত সামন্তসহ উর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষকমণ্ডলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও তাঁরা কিট ও কিসের বিভিন্ন অনুষ্ঠান ও প্রাতিষ্ঠানিক আলোচনায় অংশগ্রহণ করবেন।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রোজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক, এইচআরডিআই এর ডিন অধ্যাপক ড. ফরিদ এ সোবহানী এবং ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টারের পরিচালক আবু তাহের খান।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে একটি সমঝোতা স্মারকের মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং কিট ও কিস বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করছে।favicon59-4

Leave a Reply