এনসিসি ব্যাংকে চাকরির সুযোগ

এনসিসি ব্যাংকে চাকরির সুযোগ

  • ক্যারিয়ার ডেস্ক 

বেসরকারি ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান এনসিসি ব্যাংক জুনিয়র অফিসার (সাধারণ), অ্যাসিস্ট্যান্ট অফিসার (সাধারণ) ও অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে অনভিজ্ঞ প্রার্থীরা নিয়োগ দেবে।  

শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদগুলোতে। জুনিয়র অফিসার (সাধারণ) পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাজীবনে ন্যূনতম দুটি প্রথম শ্রেণি থাকতে হবে। এ ছাড়া অ্যাসিস্ট্যান্ট অফিসার (সাধারণ) পদের জন্য একটি প্রথম শ্রেণি ও অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদের জন্য দুটি দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। তবে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে পদগুলোতে আবেদনপত্র গ্রহণ করা হবে না। 

অন্যান্য যোগ্যতা : আবেদনকারীদের অবশ্যই উইন্ডোজ, মাইক্রোসফট অফিস, এক্সেল ও পাওয়ার পয়েন্টে দক্ষ হতে হবে। ২৮ এপ্রিল-২০১৬ তারিখে আবেদনের জন্য নির্ধারিত বয়স ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তানরা ৩২ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

বেতন ও কর্মস্থল : পদগুলোতে এক বছরের প্রবেশনকাল শেষে নির্বাচিতদের চাকরি স্থায়ী করা হবে। প্রবেশনকালে বেতন দেওয়া হবে ২০ হাজার থেকে ২৫ হাজার টাকা। পদগুলোতে বাংলাদেশের যেকোনো এলাকায় চাকরি হতে পারে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন www.nccbank.com.bd ওয়েবসাইটের মাধ্যমে। আবেদনের শেষ তারিখ ২৮ এপ্রিল-২০১৬।

বিস্তারিত জানতে নিচের বিজ্ঞাপনটি দেখুন : 

1460101043-NCC-bank-add

Leave a Reply