সিলেট গ্যাস ফিল্ডসে কর্মখালি

সিলেট গ্যাস ফিল্ডসে কর্মখালি

  • ক্যারিয়ার ডেস্ক

সম্প্রতি লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পেট্রোবাংলার প্রতিষ্ঠান ‘সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড’। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি মোট ১৯টি পদে লোকবল নিয়োগ করবে। আবেদন করতে হবে ৫ জানুয়ারির মধ্যে।

যেসব পদে নিয়োগ

যেসব পদে লোকবল নিয়োগ করা হবে- সহকারী ব্যবস্থাপক [ইলেকট্রিক্যাল] তিনজন, সহকারী ব্যবস্থাপক [মেকানিক্যাল] পাঁচজন, সহকারী ব্যবস্থাপক [কেমিক্যাল] চারজন, সহকারী ব্যবস্থাপক [সিভিল] তিনজন, সহকারী ব্যবস্থাপন [পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং] দু’জন এবং সহকারী ব্যবস্থাপক [ভূতত্ত্ব] দু’জন।

আবেদন যোগ্যতা
ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, কেমিক্যাল, সিভিল ও পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং : এই বিভাগে সহকারী ব্যবস্থাপক পদের জন্য সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনের যে কোনো দুটি ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

ভূতত্ত্ব : এই বিভাগের পদটিতে আবেদনের জন্য প্রার্থীর স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির স্নাতকোত্তর বা দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তরসহ সম্মানে দ্বিতীয় শ্রেণি বা সমমানের ফল থাকতে হবে। এ ছাড়া শিক্ষাজীবনের যে কোনো দুটি ক্ষেত্রে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। তৃতীয় শ্রেণি বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

যেভাবে আবেদন
আবেদন করা যাবে অনলাইনে। আবেদনপত্র পাওয়া যাবে sgfl.teletalk.com.bd -এই ওয়েবসাইটে। এ ছাড়া আবেদন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে।favicon59-4

Leave a Reply