কমিশন্ড অফিসার হতে চান?

কমিশন্ড অফিসার হতে চান?

  • ক্যারিয়ার ডেস্ক

বাংলাদেশ নৌবাহিনী সম্প্রতি লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী নৌবাহিনী সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০১৮-এ ডিইও ব্যাচে লোকবল নিয়োগ দেবে।

যেসব পদে নিয়োগ

পদগুলো হচ্ছে- ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা-পুরুষ, শিক্ষা শাখা-পুরুষ ও মহিলা এবং শিক্ষা শাখা [মেডিকেল] পুরুষ।

আবেদন যোগ্যতা
ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা-পুরুষ : এই পদে আবেদনের জন্য ১ জানুয়ারি ২০১৮ তারিখে প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এ ছাড়া সরকার কর্তৃক স্বীকৃত যে কোনো পাবলিক প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে নেভাল আর্কিটেকচার, মেকানিক্যাল ও ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

শিক্ষা শাখা-পুরুষ ও মহিলা : পদটিতে আবেদনের জন্য প্রার্র্থীর বয়স ১ জানুয়ারি ২০১৮ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। এ ছাড়া সরকার কর্তৃক স্বীকৃত যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে সম্মান ও সম্মানসহ মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে।

শিক্ষা শাখা [মেডিকেল] পুরুষ : এই পদে আবেদনের জন্য ১ জানুয়ারি ২০১৮ তারিখে প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ২৮ বছর। এ ছাড়া সরকার কর্তৃক স্বীকৃত যে কোনো মেডিকেল কলেজ থেকে চিকিৎসাবিজ্ঞানে স্নাতক ডিগ্রিধারী হতে হবে।

বেতন-ভাতা
চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা-পুরুষরা পাবেন ৫৯,১৫০ টাকা। শিক্ষা শাখা-পুরুষ ও মহিলা এবং শিক্ষা শাখা [মেডিকেল] পুরুষ নিয়োগপ্রাপ্তরা পাবেন ৪২,২৫০ টাকা। এ ছাড়া থাকবে অন্য সুযোগ-সুবিধা।

যেভাবে আবেদন
বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ ছাড়া বিস্তারিত জানাতে পারেন এই ঠিকানায়- পরিচালক, পার্সোনেল সার্ভিসেস পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩। চাইলে ফোনও করতে পারেন এই নম্বরে-[০২] ৯৮৩৬১৪১-৯।favicon59-4

Leave a Reply