মেয়ের বাবা হলেন সাকিব

মেয়ের বাবা হলেন সাকিব

নিউজ ডেস্ক: কন্যাসন্তানের বাবা হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিউইয়র্ক সময় ভোর ৪টার দিকে স্থানীয় এক হাসপাতালে স্ত্রী উম্মে আহমেদ শিশির কন্যাসন্তানের জন্ম দিয়েছেন।

সাকিব শিশিরের মেয়ে
সাকিব শিশিরের মেয়ে

সদ্য ভূমিষ্ঠ রাজকন্যাকে কোলে তুলে নিতে সাকিব এখন শিশিরের পাশে। মেয়ের মুখ দেখে সাকিব ভুলে গেছেন তার দীঘ ভ্রমণের ক্লান্তির কথা। প্রথমবারের মতো বাবা হওয়ার অনুভূতির সঙ্গে যে পৃথিবীর কোনো কিছুরই তুলনা হয় না তা সকলের জানা।

নিজের অনুভূতির কথা জানিয়ে তিনি তার তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘৮ নভেম্বরের সুন্দর এই রোববারে (যুক্তরাষ্ট্রের স্থানীয় সময়) আমি ও শিশির পরম করুণাময়ের অশেষ রহমতে স্বর্গের একটি টুকরো পেয়েছি। শিশির ও আমাদের আদরের রাজকন্যা সুস্থ আছে। সবাইকে তাঁদের দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন, বিশেষ করে আমাদের মেয়ের জন্য, যাতে সে গড়ে উঠতে পারে তার পূর্ণ প্রতিভায়, মমতায় ও সকলের ভালোবাসায়।

গত ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তবে গত ২৬ অক্টোবর সন্তানের জন্য অপেক্ষার কথা তার ফেসবুক পেজে জানিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।   favicon

Leave a Reply