হাতেখড়ি আড্ডা এবং সংবর্ধনা অনুষ্ঠিত

হাতেখড়ি আড্ডা এবং সংবর্ধনা অনুষ্ঠিত

আবু শাহাদত আহম্মেদ সালিম: জাতীয় শিশু-কিশোর মাসিক পত্রিকা হাতেখড়ি’র ঢাকা বিভাগের প্রতিনিধিদের নিয়ে একটি আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ২৩ অক্টোবর, শুক্রবার রাজধানীর কল্যানপুরে আয়োজিত অনুষ্ঠানে হাতেখড়ি প্রতিনিধি ছাড়াও হাতেখড়িতে কাজ করতে আগ্রহী এমন নতুনরাও অংশগ্রহণ করে ।

অনুষ্ঠানে স্বরচিত লেখা পাঠ ও লেখালেখির নানা বিষয়ে আলোচনা হয়। শিশুদের অধিকার, প্রতিভা বিকাশ ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার নতুন নতুন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন আলোচকরা।

এছাড়াও ইউনিসেফ কর্তৃক আয়োজিত মীনা মিডিয়া এওয়ার্ডে হাতেখড়ি’র চার প্রতিনিধি প্রাথমিক নির্বাচিত এবং তিনজন বিজয়ী হওয়ায় তাদের সংবর্ধনা প্রদান করা হয়। প্রিন্ট মিডিয়ায় সাধারণ প্রতিবেদনে অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে প্রথম মো. মনির হোসেন, দ্বিতীয় সৈয়দ মোস্তাফিজুর রহমান এবং তৃতীয় মো. গোলাম কিবরিয়া ইফছয়নকে হাতেখড়ির পক্ষ থেকে শুভেচ্ছা উপহার এবং ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

হাতেখড়ি আড্ডা এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিতদের একাংশ। ছবি: রুহুল আমিন, এস এম রাসেল
হাতেখড়ি আড্ডা এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিতদের একাংশ। ছবি: রুহুল আমিন

উল্লেখ্য মনির ও মুস্তাফিজুর হাতেখড়ি’র সিলেট প্রতিনিধি এবং ইফছয়ন ঢাকা প্রতিনিধি। সেই সাথে নারায়ণগঞ্জ প্রতিনিধি অরন্য সৌরভ প্রাথমিক নির্বাচিত হওয়ায় তাকেও সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছড়াকার জগলুল হায়দার, সাহিত্যিক মোস্তাফিজুর রহমান, ছড়াকার রবিউল কমল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাতেখড়ি সম্পাদক তাহাজুল ইসলাম ফয়সাল। favicon

Leave a Reply