জয়ে ফিরলো টাইগাররা

জয়ে ফিরলো টাইগাররা

স্পোর্টস ডেস্ক : নিজেদের দ্বিতীয় ম্যাচে আরব আমিরাতকে ৫১ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে বাংলাদেশ।

শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশ। তবে ব্যাটসম্যানরা খুব বেশি ভালো নৈপুণ্য দেখাতে পারেননি। মোহাম্মদ মিথুনের ৪৭ ও মাহমুদউল্লাহর ৩৬ রানের ইনিংসে বাংলাদেশের মোট সংগ্রহ দাঁড়ায় ১৩৩ রান। তবে বল হাতে দারুণ লড়াই করে বাংলাদেশের বোলাররা। টাইগারদের বোলিং দাপটে ৮২ রানেই থেমে যায় আমিরাতের ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রানের ইনিংস খেলেছেন মোহাম্মদ উসমান।

আমিরাতে ইনিংসে দ্বিতীয় ওভারেই কলিমকে আউট করে আল-আমিন। চতুর্থ ওভারে নিজের বলেই দারুণ এক ফিরতি ক্যাচ নেন মুস্তাফিজুর রহমান। কিন্তু শেষমুহূর্তে বলটি মাটি স্পর্শ করায় বেঁচে যান রোহান। পরের ওভারে মাশরাফির বলে সেই মুস্তাফিজের হাতেই ক্যাচ দিয়ে ফিরে যান আমিরাতের এই ওপেনার। মাহমুদউল্লাহ পয়েন্টে দারুণ এক ক্যাচ নিলে, নিজের পরের ওভারে সাইমান আনোয়ারকেও সাজঘরমুখী করেন মাশরাফি। এরপর অষ্টম ওভারে আমিরাতকে জোড়া ধাক্কা দেন মুস্তাফিজ। টানা দুই বলে ফিরিয়েছেন মোহাম্মদ শাহজাদ (১২) ও স্বপ্নীল পাটেলকে (০)। আমিরাতের ইনিংসের শেষটা হয়েছে বাংলাদেশের স্পিনারদের হাতে। ব্যাট হাতে ৩৬ রানের ইনিংস খেলার পর বল হাতেও মাহমুদউল্লাহ নেন দুইটি উইকেট। সাকিব পান একটি উইকেট।

এর মাধ্যমেই ১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৭.৪ ওভারের মধ্যে ৮২ রান সংগ্রহ করতেই গুটিয়ে যায় আমিরাতের ইনিংস। favicon594

Leave a Reply